বগুড়ার শিবগঞ্জে পুলিশের সাথে গোলাগুলিতে জেএমবির অামীর নিহত

খালিদ হাসান,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে পুলিশের সাথে গোলাগুলিতে জেএমবির বাংলাদেশ শাখার অামির খোরশেদ ওরফে মাস্টার সামিল নিহত হয়েছে। এঘটনায় দুই পুলিশ সদস্য অাহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৬ নভেম্বর) রাত দেড়টার দিকে শিবগঞ্জের পিরবের তাতি পুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত এএসপি সনাতন চক্রবর্তী জানান, শিবগঞ্জের পিরবের তাতি পুকুর এলাকায় টহল পুলিশের উপর একদল দুস্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে খোরশেদ নামের ঐ জঙ্গী নেতা আহত অবস্থায় পড়ে থাকতে দেখে শজিমেক হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

নিহত খোরশেদ জামাল পুরের সরিষাবাগী থানার ঘোনার পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে। সে পুরাতন জেএমবি এর বাংলাদেশ শাখার আমির ও মাস্টার সামিল নামে সে সাংগঠনিকভাবে পরিচিত ছিল। এ ঘটনায় পুলিশের এসআই আহসান এবং কন্সটেবল সাব্বির আহত হয়েছেন।

তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি,একটি বার্মিজ চাকু, একটি চাপাতি কিছু পাউরুটি এবং কলার অংশ উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ।