বেনাপোল পোর্ট থানার উদ্দ্যোগে শাঁখারীপোতা বাজারে মতবিনিময় সভা অনুষ্টিত

মোঃ সুমন হুসাইন,বেনাপোল (যশোর) প্রতিনিধি: মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও অন্যান্য অপরাধ প্রতিরোধ সংক্রান্ত বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল পোর্ট থানা বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং ফোরাম-এর যৌথ উদ্যোগে মঙ্গলবার বিকালে বাহাদুরপুর ইউনিয়নের শাঁখারীপোতা বাজারে হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা মাঠে বাহাদুরপুর ইউনিয়নের ইউপি সদস্য সাগর আহম্মেদ সাকেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ শেখ আবু সালেহ মাসুদ করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন, সুবেদার গোলাম সারোয়ার ধান্যখোলা বিজিবি ক্যাম্প কমান্ডার, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, ইউপি সদস্য শেখ জামাল উদ্দীন, আঃ মান্নান, বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রসুল, ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী আঃ রহমান তিতাস, বেনাপোল পোর্ট থানার এস.আই মফিজুর রহমান, এএসআই জহিরুল ইসলাম, ও দেলোয়ার হোসেন।

বক্তারা বিট পুলিশিং কার্যক্রমের মধ্য দিয়ে সমাজের উন্নয়ন ঘটানোর প্রয়াস ব্যক্ত করেন। বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন মাদকাসক্তদেরকে স্বাভাবিক জীবনে ফেরার জন্য বিভিন্ন পদক্ষেপের কথা জানান। অন্যথায় তিনি মাদক বিক্রেতা ও মাদকাসক্তদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করেন। দেশে প্রায় ৭২ লাখ মানুষ মাদকাসক্ত। তিনি বলেন আমরা সবাই যদি একত্রে মিলিত হতে পারি তবেই এই মাদক বিক্রেতা ও সেবনকারীদের প্রতিরোধ করা সম্ভব।