ভোলার চরফ্যাশনে আ্লীগের মনোনিত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম, জ্যাকবের মনোনয়ন পত্র দাখিল

ভোলা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলার চরফ্যাশনে(চরফ্যাশন ও মনপুরার) আ’লীগের মনোনিত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নিবার্হী অফিসার মোঃ রুহুল আমিন এর কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি। এসময় তার সাথে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাসন উপজেলা আ্#৩৯;লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,চরফ্যাশন পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহেদ আলী মিয়া, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র। এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে আ্লীগের মনোনিত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তাঁর নির্বাচনী এলাকা চরফ্যাসনে পৌঁছালে উপজেলার ২০টি ইউনিয়নের দলীয় হাজারো নেতাকর্মী পৌরসদরে সমবেত হয়ে তাকে বরণ করে নেন।

স্থানীয় সাংবাদিকদের আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের মাঝে চতুর্থ বারের মতো নমিনেশন দিয়া পাঠিয়েছেন, আমি চরফ্যাশন ও মনপুরায় দৃষ্টিনন্দন উন্নয়নসহ প্রতিটা সেক্টরে উন্নয়নের জোয়ার বসিয়ে দিয়েছি,এবার নির্বাচিত হলে আরো অনেক উন্নয়ন করবো। নির্বাচনের পরিবেশ ভালো থাকলে জনগণ এবার যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন কামরুজ্জামান শাহীন