ভোলার চরফ্যাশনে জনতার ভালবাসায় সিক্ত সাবেক এমপি নাজিম উদ্দিন আলম,মনোনয়ন পত্র দাখিল

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে লাখো জনতার ভালবাসায় সিক্ত হলেন সাবেক সংসদ সদস্য আলহাজ নাজিম উদ্দিন আলম।

মঙ্গলবার(২৭ নভেম্বর) ভোলা-৪ আসনে বিএনপি’র(ধানের শীষ) মার্কায় মনোনয়ন পেয়ে চরফ্যাশন আগমনে উপজেলা বিএনপি’র আয়োজনে চরফ্যাশন সদর রোডে লাখো জনতা তাকে রক্তিম ভালবাসায় গ্রহন করে নেন। বেলা ১২টার দিকে চরফ্যাশন পৌরসভা ৬নং ওয়ার্ডস্থ তার নিজ বাসভবনের সামনে চরফ্যাশনের লাখো জনতা তাকে অভিনন্দন ও সংবর্ধনা জানান। উপজেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের প্রথমে মহান রাব্বুল আলামিন আল্লাহতালার শুকরিয়া আদায় করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন।

বিএনপি ও তারুন্যের অহংকার তারেক রহমান এবং চরফ্যাশনের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান নাজিম উদ্দিন আলম। বিএনপি’র ছাড়াও অন্যান্য শ্রেণি পেশার মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি। বিএনপি তথা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান জনগণের ভালবাসার মূল্যায়ন করেছেন। একাদশ নির্বাচনে ধানের শীষ মার্কার বিজয় নিশ্চিত করার দায়িত্ব এখন আপনাদের কাছে। আপনারা আমাকে চতুর্থ বারের মতো এমপি নির্বাচিত করলে আরো অনেক উন্নয়ন করবো। এ সময় তিনি আরো বলেন আজ চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আঃ রাজ্জাক,শামীম এই সংবর্ধনা অনুষ্ঠানে থাকার কথা ছিল। কিন্তু ওরা আমার রাজ্জাক ও শামীমকে হত্যা করেছে এই নির্মম হত্যাকান্ডের বিচার আপনারা(জনগন) ব্যালটের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জবার দেয়ার আহব্বান জানান তিনি। এসময় আরো বক্তৃতা করেন,চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আলহাজ মোতাহার হোসেন আলমগীর মালতিয়া,সিনিয়ন সহ সভাপতি সাবেক মেয়র আলহাজ আমিনুল ইসলাম মিন্টিজ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা বিএনপি’র সহ সভাপতি সাবেক অধ্যক্ষ মাকসুদুর রহমান(বাচ্চু), সহ সভাপতি সাবেক প্যানেল মেয়র জাকির হোসেন বাবলু,যুগ্ন সম্পাদক গোফরান মহাজন,সাংগঠনিক সম্পাদক কাজী মঞ্জুর হোসেন, পৌর বিএনপি’র সভাপতি আলহাজ নুরে আলম সিকদার, সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সোহেলসহ উপজেলা,পৌরসভা ও বিভিন্ন অঙ্গ সংগঠনের সভাপতি/সম্পাদকসহ নেতাকর্মীবৃন্দ। এদিকে মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চরফ্যাশন উপজেলা নিবার্হী অফিসার মোঃ রুহুল আমিনের কাছে মনোনয়ন পত্র জমা দেন। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নিবার্হী অফিসার মোঃ রুহুল আমিন বলেন, মঙ্গলবার(২৭নভেম্বর) বিকেল আড়াইটার দিকে বিএনপি(ধানের শীষ) প্রতিক মনোনিত প্রার্থী আলহাজ নাজিম উদ্দিন আলম মনোয়ন পত্র জমা দেন।

উল্লেখ্যঃ গত ২৬নভেম্বর রাজধানীর গুলশান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী আলহাজ নাজিম উদ্দিন আলমের নাম ঘোষণার পর পরই আনন্দ উল্লাসে মেতে ওঠে চরফ্যাশন মনপুরার নির্বাচনী এলাকার জনগণ। কামরুজ্জামান শাহীন