ভোলা-২ আসনের আ’লীগের মনোনয়ন পত্র দাখিল করেন আলী আজম মুকুল

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলা-২ আসনে আ’লীগের সমর্থিত প্রার্থী আলী আজম মুকুল দৌলতখান উপজেলা নির্বাহি কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটাানিং অফিসার জিতেন্দ্র কুমার নাথ এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

বুধবার দুপুরে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার ও সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা আ’লীগের সভাপতি মো: নাছির আহমেদ খান, সহ-সভাপতি মঞ্জুর আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার প্রমূখ। স্থানীয় সাংবাদিকদের আলী আজম মুকুল বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের মাঝে ২য় বার দলীয় নমিনেশন দিয়ে পাঠিয়েছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও ভোলা-২ আসনের লাখো মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের কাছে দোয়া ও নৌকা মার্কার সমর্থন কামনা করেন। তিনি আরোও বলেন, মানুষের যেভাবে দোয়া, সমর্থন ও ভালোবাসা পেয়েছি দলমত নির্বিশেষে জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে আমাকে বিজয় করবে বলে আমার বিশ্বাস।

উল্লেখ্য, তিনি মনোনয়ন পত্র দাখিল করার পূর্বে সকাল ১০টায় বোরহানউদ্দিন ও দৌলতখান নিজ বাসভবনে ও গ্রামের নিজ বাড়ীতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। উক্ত দোয়া মাহফিলে বোরহানউদ্দিন ও দৌলতখানের হাজার হাজার নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। নিজ বাড়ীর মিলাদ শেষে বাবা ও মায়ের কবর সহ পরিবারের মুরুব্বিদের কবর জিয়ারত করে মনোনয়ন পত্র দাখিল করেন।