মাদারীপুর-২ আসনে জেলা আওয়ামীলীগের সভাপতির প্রার্থীতা ঘোষণা

সাব্বির হোসাইন আজিজ,মাদারীপুরঃ মাদারীপুর-২ নির্বাচনী এলাকায় জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ সাহাবুদ্দিন মোল্লা নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। মাদারীপুর সদরের একাংশ ও রাজৈর উপজেলা নিয়ে গঠিত মাদারীপুর -২ সংসদীয় নির্বাচনী আসন। শনিবার দুুপুরে মাদারীপুর শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনের বিষয় নিয়ে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে আগামী সংসদ নির্বাচনে মাদারীপুর -২ আসনে সংসদ নির্বাচনের প্রস্তুতির কথা তিনি জানান। এসময় তিনি বলেন, আমরা দীর্ঘদিন থেকে দলের জন্য কাজ করে যাচ্ছি। দলীয় নেতা কর্মীরাও আমাকে সংসদে দেখতে চায়। তাই জননেত্রী শেখহাসিনা যদি আমাকে নমিনেশন দেয় তাহলে আগামী নির্বাচনে অংশগ্রহন করতে আগ্রহী। একজন ব্যক্তি বার বার দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। তিনি বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডের কারনে দলীয় নেতা-কর্মীদের আস্থা হারাচ্ছে।

জেল হত্যা দিবসের দলীয় অনুষ্ঠানে তিনি আজকে অংশ গ্রহন করেননি। তিনি একটি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়েছে। এধরনের বহু বিতর্কিত কর্মকান্ড তিনি করছেন। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আজাদ মুন্সি, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রমুখ।