মাদারীপু‌রে পিকআপ-ভ্যান খা‌দে প‌ড়ে দুই জন নিহত

মাদারীপু‌র প্র‌তি‌নি‌ধিঃ ঢাকা-ব‌রিশাল মহাসড়‌কের মাদারীপু‌রের রা‌জৈ‌রে এক‌টি পিকআপ ভ্যান কুমাশার কারণে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দে প‌ড়ে দুই জন নিহত হ‌য়ে‌ছে।

সোমবার সকাল ৭টার দি‌কে রা‌জৈর উপ‌জেলার বৈইলগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে। ‌নিহতরা হ‌লেন, পিকআপ ভ্যানের মা‌লিক পি‌রোজপুর জেলার সরূপকা‌ঠির জগনাথকা‌ঠি গ্রা‌মের খোকন মিয়া (৩৫) ও পিকআপ ভ্যান চালক একই জেলার লক্ষ্মীপু‌র গ্রা‌মের মোহাম্মদ আলী (২৫)। পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ব‌রিশাল থে‌কে ছে‌ড়ে আসা মু‌ন্সিগঞ্জগা‌মি গা‌ছের চারা বোঝাই এক‌টি পিকআপ ভ্যান কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে রা‌জৈ‌রের বৈইলগ্রাম এলাকায় খা‌দে প‌ড়ে যায়। এসময় পিকআপ ভ্যানটি খা‌দের পা‌নির ম‌ধ্যে আ‌ং‌শিক ডু‌বে যায়।

এতে পিকআপ ভ্যানে থাকা মা‌লিক খোকন মিয়া ও চালক মোহাম্মদ আলী ঘটনাস্থলেই মারা যায়। প‌রে ফায়াস সা‌র্ভিস ও পু‌লিশ গি‌য়ে নিহত‌দের উদ্ধার ক‌রে মৃত‌দেহ মাদারীপুর ম‌র্গে পাঠান। রাজৈর থানার ও‌সি জিয়াউল মো‌র্শেদ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে জানান, পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে‌ পরিস্থিতি নিয়ন্ত্র‌নে এ‌নে‌ছে। পিকআপ ভ্যানটি উদ্ধার করে রাজৈর থানায় রাখা আছে।