যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি: যশোর সদর উপজেলার দোগাছিয়া এলাকায় ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সেলিম নামে এক ডাকাত নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।

পুলিশের দাবি, সেলিমকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। ডিবি পুলিশের ওসি (তদন্ত) সৌমেন দাস জানিয়েছেন, একাধিক ডাকাতি মামলার আসামি সেলিমকে সোমবার রাতে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ভাড়া বাড়ি থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে কয়েকটি ডাকাতির সাথে জড়িত ও তার হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করে। এরপর রাত ৩টার দিকে তাকে নিয়ে দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে যাওয়া হয়।

এ সময় সেলিমের সহযোগী একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি শুরু করলে পুলিশও ১০ রাউন্ড গুলি করে। গোলাগুলির সময় সেলিম পালানোর চেষ্টা করলে মাথায় গুলিবিদ্ধ হয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার পর সেলিমকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামালার প্রস্তুতি চলছে।