শার্শায় বৃদ্ধাকে ধরে ফেনসিডিল মামলা

জয়নাল আবেদীন,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ যশোরের শার্শায় জানাজা থেকে বাড়ি ফেরার পথে সরোয়ার নামের (৬৬) বছরের এক বৃদ্ধাকে ৩৬ বোতল ফেনসিডিল দিয়ে চালান দিয়েছে বিজিবি সদস্যরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার শার্শার খলসি বাজারে ঘটনাটি ঘটে। আটক সরোয়ার হোসেন শার্শার রহমতপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। সে স্থানীয় আওয়ামীলীগের কর্মি।

আটকের স্বজনেরা জানান, সরোয়ার হোসেন মঙ্গলবার সকালে গোগার কালিয়ানি গ্রামের আকবর মেম্বরের পিতা মহব্বত আলীর জানাজা নামাজ পড়ে বাড়ি আসছিল। এ সময় পুটখালি ২১ বিজিবি’র সদস্যরা তাকে খলসি বাজার থেকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। সেখান থেকে বিজিবি ৩৬ বোতল ফেনসিডিল দিয়ে সরোয়ার হোসেনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে। মামলায় বিজিবি সরোয়ার হোসেনের বয়ষ ৪৬ বছর বলে উল্লেখ করেছে। ভোটার আইডি কাডে সরোয়ারের বয়ষ ৬৬ বছর।

এ ব্যাপারে পুটখালি ক্যাম্পে ফোন করলে বিজিবি’র নায়েক সুবেদার আবুল কালাম জানান ৩৬ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করা হয়েছে। আটক আসামীর বয়ষ ৪৬ বছর। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ও.সি তদন্ত আলমগীর হোসেন জানান, বিজিবি ফেনসিডিল সহ একজনকে থানায় সোপর্দ করেছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। তিনি বলেন অনেক সময় সাধারন মানুষকে ধরে বিজিবি মামলা দিয়ে থানায় সোপর্দ করার অভিযোগ রয়েছে। তবে এ বিষয়টি সঠিক ভাবে তদন্ত করে মামলার রিপোর্ট দেওয়া হবে। বিষয়টি উদ্ধর্তন কতৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন আটক সরোয়ারের স্বজনেরা।