সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী জালাল সানাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ড কার্যকর আদেশ দিয়েছে আদালত

শহীদুজ্জামান শিমুল,সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রী নাসিমা খাতুনকে হত্যার দায়ে স্বামী জালাল সানাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ড কার্যকর করার আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপরে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাদিকুল ইসলাম তালুকদার এ রায় প্রদান করেন। মৃত্যুদ্বন্ড প্রাপ্ত আসামী জালাল সানা কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাক সানার ছেলে। মামলার বিবরণে জানা যায়, আসামী জালাল সানা তার স্ত্রীকে পারিবারিক কলহের জের ধরে চলতি বছরের ১৩ মার্চ গভীর রাতে দা দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা একই উপজেলার দক্ষিণ রঘুনাথপুর গ্রামের আনোয়ার আলী মোড়ল পরদিন বাদী হয়ে কালিগঞ্জ থানায় আসামী জালাল সানার নামে একটি হত্যা মামলা দায়ের করেন। (যার মামলা নং-৮, জি,আর-৪১/১৮)।

এ মামলার দীর্ঘ তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা এস.আই সোহরাব হোসেন আসামী জালাল সানার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলার নথি ও স্বাক্ষীদের জবানবন্দি পর্যালোচনা শেষে বিচারক আজ বৃহস্পতিবার দুপুরে এ মামলার আসামী জালাল সানার উপস্থিতিতে তাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ড কার্যকর করার আদেশ প্রদান করেন। এ মামলায় আসামীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আক্তারুজ্জামান। অপরদিকে, রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালণা করেন পিপি অ্যাড. তপন কুমার দাশ। তিনি এ বিষয়টি নিশ্চিত করেছেন।