সিংড়ায় বিএনপির মনোনয়ন পেলেন দাউদার মাহমুদ ও অধ্যক্ষ আনু

নাটোর প্রতিনিধিঃ সোমবার রাতে ঢাকায় বিএনপির গুলশান কার্যালয় থেকে নাটোরের চারটি আসনের জন্য ছয়জনকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে। চিঠি সংগ্রহ করে নেতারা এলাকায় এসে নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, নাটোর-৩ (সিংড়া) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ এবং সিংড়া পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আনোয়ারুল ইসলাম আনু। তাঁরা দুজনই প্রথমবারের মতো সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিএনপি থেকে তাঁদের দুজনকেই দলীয় চিঠি দেওয়া হয়েছে। সিংড়ায় অস্ত্রসহ ছাত্রদল নেতা গ্রেপ্তার নাটোর প্রতিনিধি নাটোরের সিংড়ায় অস্ত্রসহ ডাহিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রার্থী কাজী হারুন অর রশিদ (৩০) কে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

সোমবার বিকেলে নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে আটক করা হয়। পরে সোমবার রাতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বারুহাস রাস্তার ভাদাই ব্রীজের নিচ থেকে ১টি পাইপগান, ১টি হাসুয়া ও ২রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তার বন্দুকের লাইসেন্স বাতিলের দাবি জানিয়েছে এলাকাবাসী। সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম জানান, তার বিরুদ্ধে সিংড়া থানায় ৫টি ও নাটোরে ১টি মামলা রয়েছে। তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সিংড়া উপজেলা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক জানান, সে ছাত্রদলের সভাপতি প্রার্থী ছিলো। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।