সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামীলীগের প্রার্থী স্বপনকে বিশাল নাগরিক সংবর্ধনা

ফারুক হাসান কাহার , শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ- ৬ (শাহজাদপুর) আসনে দীর্ঘ জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মাঝি হলেন শাহজাদপুরের জনমানুষের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন। তার মনোনয়ন নিশ্চিতের খবর পাওয়ার পর থেকে সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে দেখা দেয় উচ্ছাস।

মঙ্গলবার সকালে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে ঢাকা থেকে শাহজাদপুরে আগমণ উপলক্ষে প্রায় ১০ সহস্রাধিক নেতাকর্মী ও সাধারণ জনতা তাকে স্বাগত জানাতে ভীড় করে পৌর সদরে। তারা হাসিবুর রহমান স্বপনকে গাড়ী থেকে নামিয়ে ফুলের সংবর্ধনা জানিয়ে শোভাযাত্রার মাধ্যমে শাহজাদপুর সরকারি পাইলট হাই স্কুল মাঠে নিয়ে আসে। এ সময় শহরের প্রধান প্রধান সড়কের দুইপাশে দাঁড়িয়ে থাকা নেতাকর্মী ও সাধারণ মানুষ হাত উঠিয়ে তাকে অভিনন্দন জানায়। এরপর জনতার ঢল নামে শাহজাদপুর সরকারি হাই স্কুল মাঠ প্রাঙ্গণে তাকে আগত নেতাকর্মী ও সমর্থকরা ব্যাপক সংবর্ধনা প্রদান করে। সংবর্ধনার সময় জনাব হাসিবুর রহমান স্বপন বলেন, আমাকে আবারও এই আসনে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সর্বস্তরের জনগণের কাছেও ঋনী। কারণ তাদের সমর্থন ও দোয়া নিয়েই আমি এই জায়গায় এসেছি। সাধারণ মানুষই আমার ভরসা। গত ৫ বছর দেশে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সহযোগি হিসেবে শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, কৃষি অর্থনীতি সহ বেকার ও দুস্থ্যদের কর্ম সংস্থান সহ নানা ধরনের উন্নয়ন করেছিলাম। সেগুলোর ধারাবাহিকতা ধরে রাখতে শাহজাদপুরের সাধারণ জনতা আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করবে এবং এই অঞ্চলের সাধারণ মানুষের দুঃখ-দুঃদর্শা ও যমুনা ভাঙ্গনের কথা জাতীয় সংসদে গিয়ে তাদের পক্ষে কথা বলার সুযোগ করে দিবে। বাকীটা জীবন মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নে কাজ করতে চাই। এ জন্য সকলের কাছে নৌকার মার্কার জন্য আবারও ভোট প্রার্থনা করেন তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, দায়িত্ব প্রাপ্ত পৌর মেয়র নাছির উদ্দিন,আব্দুল হাই,শামছুল আলম, আমিরুল ইসলাম শাহু, প্রমুখ ।