ইসলামপুরে বিভাগীয় কমিশনারের মত বিনিময়

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সুধী, সাংবাদিক ও সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল, জামালপুরের জেলা প্রশাসক আহাম্মেদ কবীর, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কবীর উদ্দিন, ইসলামপুর সহকারি কমিশনার (ভূমি) রেজাউল করিম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে সরকারের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সকলের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানান। মত বিনিময় শেষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রণালয়ের অর্থায়নে অগ্নিকান্ড ও নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল, ও ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান টাকার চেক ও ঢেউটিন বিতরণ করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন মেহেদী হাসান টিটু জানান, অগ্নিকান্ড ও নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ৪০টি পরিবারের মাঝে ৩ হাজার টাকা করে অনুদানের চেক ও ১ বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়েছে। পরে তিনি ইসলামপুর উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।