আমি নির্বাচিত হলে সুন্দর সুশাসনের ‘সুন্দরগঞ্জ’ গড়বোঃ শামীম হায়দার পাটোয়ারী এমপি

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি এবং ২৯, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের মহাজোটের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, আমি নির্বাচিত হলে ঐক্যমতের ভিত্তিতে উন্নয়নের ও একটি সুন্দর সুশাসনের ‘সুন্দরগঞ্জ’ গড়বো।

আজ শুক্রবার সকালে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা জেড আই পাটোয়ারী কৃষি ইন্সটিটিউট মিলনায়তনে উপজেলাটির উন্নয়নে ভবিষ্যৎ পরিকল্পনা ও উপ-নির্বাচনে নির্বাচিত হয়ে গত কয়েক মাসের মধ্যে চলমান উল্লেখযোগ্য বৃহৎ পকল্পের তালিকা তুলে ধরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বাস্তয়নের আশ্বাস প্রদান করে বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের সন্তোষ জনক জবাব দেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমন্বয়ে গঠিত মহাজোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতার করার কথা জানান।

এসময় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক- টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, যুগ্ন-আহ্বায়ক- সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র- আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক- আব্দুল মান্নান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক- রেজাউল আলম রেজা, মেহেদী মোস্তফা মাসুম, জাপা নেতা- রেজাউল হক রেজা, আশরাফুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।