উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে-শাহজাহান খাঁন

এমডি.এইচ.এম.হারুন, হোমনা (কুমিল্লা) প্রতিনিধিঃ নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খাঁন বলেছেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

গতকাল বিকেলে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ালীগের আয়োজিত কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের আ’লীগের প্রার্থী সেলিমা আহমাদ মেরীর এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি সরকারের সমালোচনা করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা কালে মানুষ হত্যা করেছে, সারা দেশে বিদ্যুতের জন্য হাহাকার ছিল, সারের জন্য ১৭ জন কৃষক মারা গেছে। দেশের মানুষ বিএনপিকে আর তাদের ভোট দিবেনা। তিনি আরো বলেন ঐক্যফ্রন্টের কে প্রধানমন্ত্রী হবেন তারা বলতে পারে না। তারা ভোটে জিতলে প্রধানমন্ত্রী নিয়ে ঝগড়া হবে উল্লেখ করে বলেন এ আসনে এমন একজনকে মনোনয়ন দিয়েছেন তার বাড়ি এ এলাকায় না। অপর দিকে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার মহাজোট প্রার্থী সেলিমা আহমাদ মেরী আপনাদের এলাকার মেয়ে। সে বিজয়ী হলে এলাকার উন্নয়ন হবে। গ্রাম শহরে পরিনত হবে। এ সময় তিনি নৌকা মার্কার প্রার্থী সেলিমা আহমাদ মেরীকে পরিচয় করিয়ে দেন ।

উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য মো. আমির হোসেন ভূইয়া , কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা-২ আসনে মহাজোট মনোনীত নৌকা মার্কার প্রার্থী সেলিমা আহমাদ মেরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, পৌর মেয়র এডভোকেট মো.নজরুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা যুবলীগের আহবায়ক মো. নজরুল ইসলাম, বিআরডিবির চেয়ারম্যান মেজবাহ উদ্দিন সরকার, যুবলীগ নেতা জসিম উদ্দিন লিটন প্রমুখ।