কালীগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনি কার্যালয় সহ ৪টি ঘরে আগুন দিল দুর্বৃত্তরা

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদ প্রতিনিধিঃ ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার আলাইপুর এলাকায় আওয়ামী লীগের একটি নির্বাচনি কার্যালয় ও ৩টি খালি ঘরসহ মোট ৪টি ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার দিনগত গভীর রাতে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি তদন্ত আতিকুর রহমান।

পুলিশ জানায়, উপজেলার সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের আলাইপুর জামতলা এলাকায় একটি মার্কেটে আওয়ামীলীগের একটি নির্বাচনি কার্যালয় ও ৩টি খালি ঘর রয়েছে। শাটার লাগানো ঘরটি আওয়ামী লীগের নির্বাচনি কার্যালয় হিসেবে ব্যবহৃত হচ্ছিল। বুধবার দিনগত রাতে ওই নির্বাচনি কার্যালয়ে কে বা কারা আগুন লাগিয়ে দেয়। পাশে থাকা ফাঁকা ৩টি ঘরেও আগুন ধরিয়ে দেওয়া হয়।

সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খান লিটন দাবি করেন, রাত আনুমানিক সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে জামায়াত-বিএনপি নেতাকর্মীরা তাদের নির্বাচনি অফিসে আগুন ধরিয়ে দেয়। এতে নির্বাচনি অফিসের মধ্যে থাকা ৩০টি চেয়ার, একটি টেবিল, বেশ কিছু পোস্টার পুড়ে ছাই হয়েগেছে। আর পাশে থাকা খালি ঘরে আগুন ধরিয়ে দেওয়ায় ওই তিনটি ঘরের বাঁশের খুটি ওটিনের চালা পুড়ে গেছে।

কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, আলাইপুর ‘জামতলা এলাকায় আওয়ামী লীগের নির্বাচনি কার্যালয়সহ মোট ৪টি ঘর দুর্বৃত্তরা পুড়িয়ে দিয়েছে। সেখানে ওসি তদন্ত আতিকুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যরা গেছেন। তদন্ত করে সত্যতা পয়েছে এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।