কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে নৌকার প্রার্থীকে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীর খোলা চিঠি

এম.এম রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদকে উদ্দেশ্য করে চিঠি লিখেছেন দ্বিতীয় শ্রেণীর এক শিক্ষার্থী।

চিঠিটি লিখেছেন আচমিতা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী সাদ বিন আকবর। চিঠি লেখা শেষ করে তার বাবা কাছে প্রদান করে।

গত বুধবার (১৯/১২/১৮ইং ) তার স্ব-হস্তে লেখা চিঠিটি হুবুহু তুলে ধরা হল- “প্রিয় স্যার, প্রথমেই আমার সালাম নিবেন। আপনি আমার প্রিয় স্যার। আমার খুব ইচ্ছে আপনাকে একটি ভোট দিতে কিন্তু আমি দিতে পারব না কারন আমি ছোট। দোয়া করি আপনি নির্বাচনে জয়লাভ করেন। আমি নিজের হাতে অনেকগুলো কাগজের নৌকা তৈরি করেছি। সেগুলো বাড়িতে লাগিয়েছি। আপনার কাছে আমার একটি আবদার। এই হলো আমাদের কথা চিন্তা করে কটিয়াদীতে একটি শিশুপার্ক করে দিবেন। দোয়া করবেন, আমি আপনার মত বড় হতে চাই। ইতি সাদ ২য় শ্রেণী আচমিতা ১নং স: প্রা: বিদ্যালয়।

উল্লেখ্য সাদ কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের পূর্ব চারিপাড়া ব্যবসায়ী আলী আকবর এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খাদিজাতুল কোবরা (পাপিয়া) একমাত্র পুত্র।