গঙ্গাচড়ায় যা হয়েছে সবই শেখ হাসিনা-এরশাদ করেছে

মোঃ মোসাদ্দেক আলী (মীল্লাদ), মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ রংপুর-১ আসনে মহাজোটের প্রার্থী, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, গঙ্গাচড়ায় এখন অভাব নেই। মানুষের মধ্যে ক্ষুধা, দারিদ্রতা নেই। সবাই কাজ নিয়ে ব্যস্ত। আগের মত নদী ভাঙ্গন নেই। রাস্তাঘাট থেকে ব্রীজ কালভার্ট সেতু সবই হয়েছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের সাথে সাথে শিক্ষার হার হয়েছে। শেখ হাসিনা আর এরশাদই গঙ্গাচড়ার উন্নয়ন করেছে। এই উন্নয়ন ধরে রাখতে লাঙ্গলে ভোট দিতে হবে।

শনিবার সন্ধ্যায় গঙ্গাচড়া উপজেলা বড়বিল ইউনিয়নের চৌধুরীহাটে এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এলজিইডি প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, গঙ্গাচড়ার উন্নয়ন নিয়ে কারো মাথা ব্যথা নেই। একমাত্র শেখ হাসিনা এবং এরশাদই উন্নয়নের কথা ভাবেন। তাদের সম্মান করতে পারলে গঙ্গাচড়া পিছিয়ে থাকবে না। মহাজোট সরকার দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে।

বড়বিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, বড়বিল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ বকসি, সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা, গঙ্গাচড়া যুব সংহতির যুগ্ম আহবায়ক মনোয়ারুল ইসলাম, গঙ্গাচড়া শ্রমিক লীগের সভাপতি জমিদার রহমান টাইগার প্রমুখ।