চকরিয়ায় ইয়াবাসহ আটক ৩

মুহম্মদ তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়ায় ৮শত পিস ইয়াবাসহ পিকআপ চালক ও দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় ঢাকাগামী একটি পিকআপে তল্লাশি চালিয়ে এয়ারক্লিনার থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

ধৃতরা হলেন, বরিশালের মলদি থানার মো. দেলোয়ার হোসেনের ছেলে চালক নাহিদ হাসিান (২৫), ঢাকার কদমতলী থানার ফজল করিমের ছেলে মো. মিলন হোসেন (২৫) ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার আল আমিনের ছেলে রাসেল (২৪)।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সাইদুল ইসলাম জানায়, বৃহস্পতিবার সকালে বানিয়ারছড়া আমতলি এলাকায় একটি পিকআপে তল্লাশি চালানো হয়। এসময় পিকআপে থাকা এক যাত্রীকে চ্যালেঞ্জ করলে তার কথামত গাড়ীর এয়ারক্লিনারের ভিতরে ৮ শত পিস ইয়াবা পাওয়া যায়। এসময় চালকসহ তিনজনকে আটক করা হয়। পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবা কক্সবাজার থেকে বিক্রির উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন তারা। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির টিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে আটক তিনজনের বিরুদ্ধে চকরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।