চুয়াডাঙ্গা-২ আসনে মহাজোটের নির্বাচনী জনসভায় মাহাবুবুল আলম হানিফ

মিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা-২ আসনের দামুড়হুদার দর্শনায় আওয়ামীলীগ ও মহাজোটের নৌকা প্রতিকের প্রার্থী হাজী আলী আজগার টগরের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার দামুড়হুদা উপজলোর র্দশনা কেরুজ ফুটবল মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপ্রতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদশে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি তার বক্তব্যে বলেন, একদিকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি অপর দিকে স্বাধীনতা বিরোধী শক্তি। একদিকে উন্নয়নের পক্ষের শক্তি অপর দিকে সন্ত্রাসী, জঙ্গীবাদ, রাজাকার, দন্ডপ্রাপ্ত আসামী এবং স্বাধীনতার বিরোধী শক্তি এখন আপনারা বেঁচে নেন কাকে ভোট দিবেন। ২০০৮ সালের নিবাচনের পর থেকে বিগত ১০ বছরে বঙ্গবন্ধুর কন্যা জননত্রেী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে

আপনারা যদি এ এলাকার উন্নয়ন চান তাহলে নৌকায় ভোট দিয়ে জননৈত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে।বিগত বিএনপি জামায়াত জোট সরকার র্দীঘদিন ক্ষমতায় থেকে দেশের কোন উন্নয়ন করতে পারেনী। উন্নয়ন করেছে সন্ত্রাস জঙ্গীবাদ, সারা দেশে বোমা হামলা করে জননেতী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে এবং আওয়ামীলীগের ২৬ হাজার নেতা র্কমীকে হত্যা করেছে। আজকের মাঠে নৌকার পক্ষে যে গণজোয়ার দেখছি তাতে করে আলী আজগরের নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না।

এছাড়া আওয়ামীলীগের নৌকা প্রতিকে মনোনীত র্প্রাথী আলী আজগর টগর বলেন, আপনারা এক জন টগর হয়ে জনগনের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাইবেন। নৌকা প্রতিকের জয় হবে আবারও জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের মহাসড়ক দিয়ে দেশকে উন্নয়নশীল দেশে পরিনত করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোর্য়াদ্দার ছেলুন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, সাবেক জেলা পরিষদের প্রশাসক মাহাফুজুর রহমান মন্জু, চুয়াডাঙ্গা পৌর সভার মেয়র উবাইদুর রহমান জিপু চৌধুরী, জীবননগর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, সাবেক উপজলো চেয়ারম্যান গোলাম র্মতুজা, হাউলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহদিুল ইসলাম, কাপাসডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্টো।

এছাড়া চুয়াডাঙ্গা-২ আসনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজলো ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ নেতাকর্মী ও এলাকার বিভিন্ন স্তরের জন-সাধারণ। অনুষ্ঠান পরিচালনা করেন পারকেষ্টপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারয়িা আলম ও র্দশনা পৌর মেয়র মতিয়ার রহমান।