জীবন নগরের হাসাদাহে আওয়ামীলীগের মিছিলে দূর্বৃত্তদের বোমা হামলায় মারাত্মক আহত ১

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ বাজারে নৌকার মিছিলে অজ্ঞাত দূর্বৃত্তরা বোমা হামলা চালিয়ে যুবলীগের এক কর্মীকে মারাত্নকভাবে আহত করেছে। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যায় হাসাদহ বাজারে সংগঠিত হয়েছে। আহত যুবলীগ কর্মীকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য পদে হাজী আলী আজগর টগরের নৌকা প্রতীকের পক্ষে হাসাদহ ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বৃহস্পতিবার সন্ধ্যায় হাসাদহ বাজারে একটি মিছিল বের করেন। মিছিলটি নেতৃত্বে ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস।

মিছিলটি হাসাদহ বাজার প্রদক্ষিণ শেষে চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে যাওয়ার সময় রাস্তার উপর অজ্ঞাত দূর্বৃত্তরা মিছিলকে লক্ষ করে পরপর দুটি বোমা নিক্ষেপ করলে বিকট শব্দে বোমার বিষ্ফোরন ঘটে। এতে যুবলীগ কর্মী রিংকু (৩৫) মারাত্নকভাবে আহত হয়। একই সময় আরো একটি বোমা চেয়ারম্যান রবি বিশ্বাসের ব্যক্তিগত অফিসের সামনে বিস্ফোরিত হয়। আহত রিংকু উপজেলার কাটাপোল গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

হাসাদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস বলেন,ঘটনার সময় বোমার বিকট শব্দ ও ধোঁয়ায় আমরা আতংকিত হয়ে এদিক ওদিক ছোটাছুটি করতে থাকি। ফলে ঘটনা কারা ঘটিয়েছে তা আমি দেখিনি।

এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ তদন্ত ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে কে বা কারা জড়িত তা অনুসন্ধান চলছে। তবে আওয়ামীলীগের ধারণা প্রতিপক্ষরাই এ হামলার ঘটনা ঘটাতে পারে।