টেকনাফে বিজিবি’র অভিযানে ০১ জন আসামী গ্রেফতার

বিজিবি, নিজেস্ব প্রতিবেধকঃ টেকনাফে বিজিবি’র অভিযানে ০১ জন আসামীসহ ২৯,৫৩,৫০০/- (ঊনত্রিশ লক্ষ তিপ্পান্ন হাজার পাঁচশত) টাকা মূল্যমানের ৯,৮৪৫ (নয় হাজার আটশত পয়তাল্লিশ) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার গত ২০ ডিসেম্বর ২০১৮ তারিখ টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ দমদমিয়া বিওপিতে কর্মরত হাবিঃ শ্রী নকুল চন্দ্র রায় এর নেতৃত্বে একটি টহল দল।

দমদমিয়া চেকপোষ্টে সকল প্রকার যানবাহন তল্লাশীর কাজে নিয়োজিত ছিল। আনুমানিক বিকাল ০৩:২০ ঘটিকায় টেকনাফ হতে হ্নীলাগামী একটি সিএনজি চেকপোষ্টে পৌছলে কর্তব্যরত টহলদল সিএনজিটি সিগন্যাল দিয়ে থামায়। অতঃপর সিএনজিতে আরোহিত যাত্রীদের তল্লাশীকালীন একজন যাত্রীর আচরন সন্দেহ হলে তার নিকট রক্ষিত ব্যাগ পুংখানুপুংখভাবে তল্লাশী করে ব্যাগের ভেতর অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২৯,৫৩,৫০০/- (ঊনত্রিশ লক্ষ তিপ্পান্ন হাজার পাঁচশত) টাকা মূল্যমানের ৯,৮৪৫ (নয় হাজার আটশত পয়তাল্লিশ) পিছ ইয়াবা ট্যাবলেট আটক করতে সক্ষম হয়।

ধৃত আসামীর নাম ও ঠিকানা। মাবিয়া খাতুন, স্বামী-মোঃ রশিদ, ঠিকানা-বাসা নং ২৬, নোয়াপাড়া রেজিষ্টার্ড শরনার্থী ক্যাম্প, টেকনাফ, কক্সবাজার। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার দায়ে ধৃত আসামীকে ৪৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং অবশিষ্ট ৯,৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।