‘দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার কোন বিকল্প নেই’-তামান্না

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ কোতোয়ালি আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সমর্থনে বাংলাদেশ ছাত্রলীগ ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এই আসনে প্রচার প্রচারণায় শেষ মুহুর্তেও বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা ঘরে বসে নেই।

চট্টলাবীর সাবেক প্রয়াত মেয়র আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরী’রসুযোগ্য সন্তান নওফেল’কে বিজয়ী করতে কেন্দ্রীয় নির্দেশে মাঠে নেমেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। যার ধারাবাহিকতায় চট্টগ্রাম-৯ নির্বাচনী এলাকা বাকলিয়ার বিভিন্ন ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে নৌকা প্রার্থীর পক্ষে ভোটচাইছেন তারা।

এতে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফৌজিয়া নিজাম তামান্না। দিন রাত তিনি পরিশ্রম করে প্রতিটি ভোটারদের ঘরে ঘরে নৌকার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে তার প্রচারণা বাকলিয়া এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছে।

জনগণের উদ্দেশে শেখ হাসিনার পক্ষে ভোটারদের সালাম ও দোয়া জানিয়ে ছাত্রলীগ নেত্রী ফৌজিয়া তামান্না বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট চাই। কেন না দেশকে এগিয়ে নিতে হলে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।’ ছাত্রলীগের নিবেদিত এই নারী নেত্রী বলেন, ‘বর্তমান সরকার যে পরিমান উন্নয়ন করেছে, সেই পরিমান উন্নয়ন বাংলাদেশ প্রতিষ্ঠার পরে কোন সরকারই করতে পারেননি।’এ ধারা অব্যাহত রাখতে নওফেল ভাই’কে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

এসময় তামান্না’র নেতৃত্বে বাকলিয়ার প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে দো’আ ও নৌকামার্কায় ভোট চাইলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তিনি আশা প্রকাশ করেন নওফেল ভাই জয়যুক্ত হলে চট্টগ্রামের উন্নয়ন ওমানুষের জীবনে পরিবর্তন আসবে। এমনকি পিতার অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সমূহ তিনি সমাপ্ত করবেন।

প্রচার প্রচারণা ও গণসংযোগকালেএ সময় উপস্থিত ছিলেন ১৭নং বাকলিয়া ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীরা।