ধামরাইয়ে মহাসড়কের পাশে হাত-পা বাঁধা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

আনোয়ার সুলতান, আশুলিয়া প্রতিনিধিঃ ধামরাইয়ে মহাসড়কের পাশ থেক এক ব্যাক্তির হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহতের নাম আবুল বাশার।

শুক্রবার সকাল ১১টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত আবুল বাশার ফরিদপুর জেলার নগর কান্দা থানা এলাকার মৃত আঃ রহমান মাতাব্বরের ছেলে।

নিহত আবুল বাশার ধামরাইয়ের আকিজ টোবাকো প্রতিষ্ঠানের ডিস্ট্রিবিউশন কর্মকর্তা ছিলেন। ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ভোজন স্থানীয়দের বরাত দিয়ে জানায়, সকালে সিএনজির এক কর্মচারী যাওয়ার সময় রাস্তার পাশে হাত-পা বাধাঁ অবস্থায় লাশটি দেখতে পায়। পরে ধামরাই থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় পুলিশ লাশটি উদ্ধার করে ধামরাই থানায় নিয়ে আসে।

লাশটি সুরতহাল করার সময় লাশের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। গায়ে পরিহিত থাকা জ্যাকেটের বামপাশের পকেট থেকে আবুল বাশার নামে আকিজ টোবাকো কম্পানীর একটি আইডি কার্ড পাওয়া যায়। তবে আইডি কার্ডে ফ্যাক্টরীর ঠিকানা টঙ্গী গাজীপুর উল্লেখ রয়েছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আনোয়ার সুলতান আশুলিয়া