নড়াইলে পেট্রোলবোমা হামলার ঘটনায় ৬০ জন বিএনপির নেতা-কর্মীদের আসামি করে থানায় মামলা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: আজ ২৭ ডিসেম্বর নড়াইলে পেট্রোলবোমা হামলার ঘটনায় বিএনপি নেতা-কর্মীদের আসামি করে থানায় মামলাদায়ের করা হয়েছে।

নড়াইলের ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ইমদাদুল হকশুনু বাদী হয়ে ৬০ জনকে আসামি করে এ মামলা করেন। এর আগে অভিযোগ করা হয়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে নড়াইলের ইতনা ইউনিয়নের ধোপাবাড়ির মোড়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পেট্রোলবোমা হামলা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। এতে যুবলীগ কর্মী পাপ্পু কাজী (৩৫)আহত হন।

এদিকে, বোমা হামলার ঘটনায় মামলা হওয়ার পর বিএনপির নেতা-কর্মীদের মাঝে গ্রেফতার আতংক ছড়িয়ে পড়েছে। বুধবার নড়াইলের লোহাগড়া থানার ওসি প্রবীরকুমার বিশ্বাস মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন, নড়াইলের ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ইমদাদুল হক শুনু বাদী হয়ে ৬০ জনকে আসামি করে এ মামলা করেন।‘বাদীর এজাহারেরভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্রে ক’দিন বাকি। নির্বাচনে সহিংসতা সৃষ্টি করলে তাকে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।

এছাড়াও সাদা পোশাকে পুলিশ বিভিন্ন স্থানের নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের সাথে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। নিবিঘ্নে ভোটাররা ভোটকেন্দ্রে যাতে আসতে পারে এ লক্ষে নড়াইল জেলা পুলিশ বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। সম্পূর্ণ দলীয় প্রভাবমুক্ত ও নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক সম্পূর্ণরূপে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।