বাবার স্বপ্ন পূরণে একবার সুযোগ দিন: ড. রেজা কিবরিয়া

মিজানুর রহমান সোহেল, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া বলছেন, বাবার স্বপ্ন পূরণ করতে যদি আপনারা একটা সুযোগ দেন, তাহলে ৫ বছর যে উন্নয়ন করবো আগামী ৫০ বৎসর আপনাদের উন্নয়ন নিয়ে চিন্তা করতে হবেনা।

শহীদ প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা (বীর উত্তম) জিয়াউর রহমানের বিধবা স্ত্রী বেগম খালেদা জিয়া, উনি পায়ে হেটে জেল হাজতে ডুকেছিলেন এখন আর উনি হাটতে পারেননা, তিনি অপেক্ষা করছেন সরকার বদলের সাথে সাথে তিনি মুক্তি পাবেন, বেগম খালেদা জিয়ার মুক্তির স্বার্থে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান রেজা।

সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্নস্থানে পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সোমবার দুপুরে ঢাকা থেকে নিজ বাড়িতে ফেরেন ড. রেজা কিবরিয়া। পরে উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামের বাউসা- দেবপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পথসভায় বক্তব্য রাখেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া।

পরে সন্ধ্যা চৌধুরী বাজার, ভূমিন বাজার,বাউসা বাজার, বাউসা পয়েন্ট, রাত ৭ টায় রসুলগঞ্জ বাজার, মিলনগঞ্জ বাজার, রাত ৮টায় ইমামবাড়ি বাজার পথসভায় বক্তব্য রাখেন। এসময় বিএনপি ছাত্রদল,যুবদল স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ ও সহযোগী অসংখ্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।