বেলকুচিতে উপজেলা প্রশাসন সতর্কবস্থানে, পুলিশ বিজিবি টহল

এম.এ.মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনকে সামনে রেখে সর্বোচ্চ সতর্কবস্থান নিশ্চিত করণের লক্ষ্যে উপজেলা প্রশাসন ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ বিজিবি টহল শুরু করেছে।

শুক্রবার বিকালে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ওলিউজ্জামানের নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে এই টহল পরিচালিত হয়।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান, থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম, বিজিবি সুবেদার আব্বাস আলী প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার ওলিউজ্জামান জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ সুন্দর পরিবেশে সম্পন্ন করতে যৌথ টহল পরিচালিত হচ্ছে।

কোন প্রকার নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখবে প্রশাসনসহ আইন শৃঙ্খলা বাহিনী এবং এই টহল নির্বাচন পরবর্তী সময় পর্যন্ত অব্যাহত থাকবে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, সকল প্রকার নাশকতা এড়াতে সজাগ আছে পুলিশ। পুরো থানা এলাকায় তিন স্তর বিশিষ্ট বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে এবং নির্বাচনে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হবে।