শাহজাদপুরে এমপি স্বপনের পথসভা অনুষ্ঠিত

ফারুক হাসান কাহার, শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি : একাদশজাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বুধবার ( ২৬ ডিসেম্বর) সকালেশাহজাদপুরের শ্রীফলতলা, সাতবাড়িয়া, চরবেতকান্দি, ঘোরশাল, আগনুকালী, কামালপুর/ কালীপুর, খোকশাবাড়ী, সৈরদপুর এলাকায় পথসভা করেন।

সিরাজগঞ্জ- ৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ হাসিবুর রহমান স্বপন। পথসভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেইসারাদেশের শিক্ষাব্যবস্থার উন্নতি হচ্ছে। বিএনপি-জামায়াত জোট সরকার আমলে উন্নয়নের নামে হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করাহয়েছে। শুধু তাই নয়, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকতে দেশেরউন্নয়ন না করে দেশে জঙ্গিবাদী সৃষ্টি করেছে। আর শেখ হাসিনার সরকারদেশের আর্থ-সামাজিক উন্নয়ন করে দেশে রাজনৈতিক স্থিতিশীলতাফিরিয়ে এনেছে এবং সফলভাবে জঙ্গিবাদী দমন করেছে। তাই আওয়ামীলীগকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারনসম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখরাসেল, সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ কাজল, যুবলীগ নেতা আশিকুল হকদিনার, আল আমিন হোসেন প্রমুখ।

এসময় বেলতৈল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রাজা মেম্বার শতাধিক নেতাকর্মী নিয়ে আওয়ামীগে যোগ দেন।