সম্মৃদ্ধশালী জাতি গঠনে উন্নয়নের প্রতীক নৌকাকেই বিজয়ী করুন-দুর্জয়

মোল্লা আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরসহ দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নে সফল ভূমিকা রাখায় জননেত্রী শেখ হাসিনা আজ আন্তর্জাতিক অঙ্গনে বিশেষ খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। তাই এর ধারাবাহিকতা রক্ষায় এবং সম্মৃদ্ধশালী জাতি গঠনে উন্নয়নের প্রতীক নৌকাকেই বিজয়ী করার দাবী জানিয়েছেন- মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশ্ব বরেণ্য সাবেক ক্রিকেটার এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি।

শনিবার বিকেলে মানিকগঞ্জের ঘিওরের ঠাকুরকান্দি এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বক্তব্য কালে উপস্থিত নেতাকর্মী, সমর্থক, সাধারন ভোটার ও এলাকাবাসীর প্রতি তিনি এ দাবী জানান।

বিসিবি’র পরিচালক বলেন, জঙ্গি-আগুন সন্ত্রাসী ও লুন্ঠনকারীদের বাংলার মাটিতে আর ঠায় দেয়া হবে না। এরা স্বাধীনতার শত্রু। এদেরকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে সকল সমাজ সচেতন ব্যক্তিদেরকে ভূমিকা রাখতে হবে।

দুর্জয় আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তাই দেশকে সম্মৃদ্ধির পথে এগিয়ে নিতে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি উন্নত দেশ গঠনে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেবপুনরায় নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি জাতির জনকসহ সপরিবারে নিহত সকল শহীদদের ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

এসময় জেলা, উপজেলা,ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে তিনি শিবালয়ের কাতরাসিন, রৌহা এবং পরে ঘিওরের নেকীর কান্দি, দৌলতপুরে ভররায় পৃথক পথসভায় যোগদেন।