সাংগঠনিক ৩৫ নং ওয়ার্ডে মিনুর গণসংযোগ

নাজমুল হক, রাজশাহী প্রতিনিধিঃ সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল শনিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিএনপি’র সাংগঠনিক ৩৫ নং ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী জননেতা মিজানুর রহমান মিনু।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, সাবেক সাধারণ সম্পাদক মুক্তার হোসেন ও এ্যাডভোকেট রইসুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, সাংগঠনিক সম্পাদক খাজদার আলী, সাংগঠনিক ৩৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দুলাল, সিনিয়র সহ-সভাপতি বাবলু, যুবদল সভাপতি ইনসান আলী, সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসানসহ অত্র ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও দুই হাজারের উপরে নারী পুরুষ উপস্থিত ছিলেন।

নেতাকর্মীরা এসময়ে মিছিলে মিছিলে পুরো এলাকা সরগম করে ফেলেন। তারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট প্রদানের জন্য বিভিন্ন ধরনের স্লোগান দেন। সেইসাথে প্রার্থী নিজেও সেখানকার জনগণের নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন।