সিংড়ায় বিএনপির প্রচারণায় হামলা, প্রার্থীসহ আহত-৫

মো. আবু জাফর সিদ্দিকী সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় বিএনপি প্রার্থী দাউদার মাহমুদের প্রচারণায় আওয়ামী লীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের একডালা বাজারে এ ঘটনা ঘটে। দলীয় সূত্রে জানা যায়, নাটোর-৩ আসনে ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী দাউদার মাহমুদ দিনব্যাপী প্রচারণা শেষে সিংড়ায় ফিরছিলেন, তিনি একডালা বাজারে আসলে ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম হোসেন বাদশা ও ছাত্রলীগ সভাপতি সুমনের নেতৃত্বে আ’লীগের নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে হামলা করে।

এসময় বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ সহ ৫জন নেতাকর্মী আহত হয়। পরে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে প্রাথমিক চিকিৎসা নেন। বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ বলেন, নির্বাচন থেকে দূরে রাখতে আওয়ামী লীগ জনপ্রিয়তা শূন্য হয়ে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করছে, উপজেলার বিভিন্ন এলাকায় ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর করছে।

এ ঘটনায় আমরা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দেবো। হামলার ঘটনা অস্বীকার করে যুবলীগ নেতা বাদশা বলেন, সেখানে হামলার কোনো ঘটনা ঘটেনি। বিএনপি মিথ্যাচার করছে। এ বিষয়ে জানতে চাইলে সহকারী রির্টানিং অফিসার ও ইউএনও সুশান্ত কুমার মাহাতো বলেন, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।