আবাদপুকুরে শীতবস্ত্র বিতরণ

তানভীর আহম্মেদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: ২১ ডিসেম্বর শুক্রবার আবাদপুকুর উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ করে কল্যাণ তহবিল ব্যাচ- ২০০১ নামে উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের একটি সংঘটন। ব্যাচটি প্রতি বছরের ন্যায় চলতি বছরেও শীতবস্ত্র বিতরণ করে।

উক্ত অনুষ্ঠানে কল্যাণ তহবিলের সাথে সম্পৃক্ত সকলে উপস্থিত থেকে শীতবস্ত্রগুলো বিতরণ করে। এই বিষয়ে তহবিলের সদস্য জিয়াউর রহমান বলেন গতবছরের ন্যায় এই বছরেও আমরা শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।আমরা এই বছর ৮০ জন লোককে কম্বল প্রদান করছি।যা গতবছরের তুলনায় কিছু বেশি। আমরা যেনো আগামীতে আরও অধিক লোককে শীতবস্ত্র দিতে পারি তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছি।

তহবিলের অপর সদস্য মানিক খন্দকার বলেন, তহবিল হতে আমরা যেসকল কার্যক্রম পরিচালনা করি তার মধ্যে অন্যতম একটি হলো শীতবস্ত্র বিতরণ।

এছাড়া তহবিল হতে ঈদের সময় গরীবদের মাঝে সেমাই -চিনি, গরীব মেধাবীদের আর্থিক সহযোগিতা ও অসহায় গরীব রোগীদের সহযোগিতা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিতত ছিলেন শ্রী:সুব্রত কুমার, মোঃবিপ্লব হোসেন, আঃরহিম, মোঃবাবুল হোসেন, মোঃগোলাম মোস্তফা তুফান, তানভীর আহম্মেদ প্রমুখ ।