আবারো আওয়ামীলীগকে সরকার গঠন করার সুযোগ করে দেওয়ার আহ্বান : নূর মোহাম্মদের

এম.এম রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

এ সময় নূর মোহাম্মদের আগমনে নেতাকর্মীরা তাকে স্বাগত জানায়। বৃহস্পতিবার (২৭ডিসেম্বর) সন্ধ্যায় কটিয়াদী পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ ও মহাজোটের আয়োজনে এই জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূরমোহাম্মদ। নূর মোহাম্মদ বলেন, আমি জীবনে সবকিছুই পেয়েছি। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে উপহারটি দিয়ে আপনাদের সামনে উপস্থিত করেছেন তাতে আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই। মাননীয় প্রধানমন্ত্রীর তুলনা হয়না। আমি মনে করি তার বিকল্প কেউ নেই।

৩০ তারিখ নির্বাচনে কটিয়াদী-পাকুন্দিয়াবাসী নৌকার বিজয়ভোটের মাধ্যমে সুনিাশ্চত করবেস। আপনারা সবাই একটি একটি করে নৌকা মার্কায় ভোটদিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় এনে আবারো আওয়ামীলীগকে সরকার গঠন করার সুযোগ করে দেওয়ার আহ্বান জানান তিনি।

জনসভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এআফজাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহাব আইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, কটিয়াদী পৌরসভারমেয়র শওকত উসমান (শক্কুর আলী), আওয়ামীলীগ নেতা মঈনুজ্জামান অপু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন, আইজিপি নূরমোহাম্মদের সহধর্মিনী মিসেস ইসমত নূর, ব্যারিস্টার উমর মোহাম্মদ নূর অমিত।