আশুলিয়ার কবিরপুরে জাতীয় পার্টির নির্বাচনি প্রচারণায়, হাজী আবুল কালাম আজাদ

আনোয়ার সুলতান, আশুলিয়া প্রতিনিধিঃ আজ আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কবিরপুর এলাকায় জাতীয় পার্টির নির্বাচনি প্রচারণায় কাজ করেছেন ঢাকা ১৯ আসনের (সাভার-আশুলিয়া) মনোনীত প্রার্থী হাজী আবুল কালাম আজাদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার সন্ধায় আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কবিরপুর এলাকায় এই নির্বাচনি প্রচারণা শুরু করেন। এসময় তিনি প্রত্যেক বাড়ি, দোকান ও পোশাক কারখানাসহ বিভিন্ন এলাকায় জাতীয় পার্টির উন্নয়ন মুলক কাজের কথা তুলে ধরেন সাধারণ মানুষের কাছে। হাজী আবুল কালাম আজাদ কেন্দ্রিয় কমিটির সদস্য, সাভার উপজেলার আহ্বায়ক, আশুলিয়া থানার জাতীয় পার্টির সভাপতি।

নির্বাচনি প্রচারণার সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতীয় পার্টি সব সময় কাজ করেছেন। জাতীয় পার্টি বাংলাদেশের অন্যতম একটি পার্টি, জাতীয় পার্টি ক্ষমতায় আসার পর বাংলাদেশের উন্নয়নের প্রথম কাজ শুরু করেন জাতীয় পার্টির প্রেসিডেন্ট আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ। এসময় তিনি আরো বলেন, আশুলিয়ার বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়ক, সাভারের জাতীয় স্মৃতিসৌধ, আশুলিয়ার জিরাণী বাজার সংলগ্ন বিকেএসপি, বাংলাদেশের ১১তম দৈর্ঘ্য যমুনা সেতু রাস্তা ঘাট, ব্রীজ যা কিছুই দেখছেন সবই আমাদের নেতা আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদের অবদান।

তাই এদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে আবারো লাঙ্গল প্রতিককে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শ্রমজীবী মানুষের পক্ষ্যে ঢাকা-১৯ আসন (সাভার-আশুলিয়া) থেকে আমি হাজী আবুল কালাম আজাদ নির্বাচন করছি। তাই শ্রমিক ভাই বোনদের কাছে আমার দাবি লাঙ্গল প্রতিককে ভোট দিয়ে আমাকে দেশ ও দেশের গরীব দুখি মেহেনতি ও দিন মজুর ভাই বোনদের ভাগ্য পরিবর্তন করার সুযোগ দিন।

নির্বাচনি প্রচারণার সময় বিডি২৪রিপোর্টের প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রগতিশীল গণতান্ত্রিক এবং গার্মেন্টস শ্রমিক শ্রমজীবী ও ভাড়াটিয়া ছাড়াও শ্রমিকদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা লাঙ্গল মার্কার প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। এছাড়াও তিনি আরো বলেন, আশুলিয়াতে এমন কোনো হসপাতাল নেই যেই হসপাতালে গরীব-দুখী মানুষের বিনা পয়সায় চিকিৎসা হবে। অনেক গরীব-দুখী মানুষ টাকা পয়সার অভাবে মারা যায়। আমি হাজী আবুল কালাম আজাদ আপনাদের কথা দিচ্ছি যদি আমি ঢাকা ১৯ আসনের (সাভার-আশুলিয়া) এমপি হতে পারি তাহলে এই আশুলিয়ার বুকে টাকার অভাবে কোনো গরীব-দুখী মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না।

আমি আমার নেতা জাতীয় পার্টির প্রেসিডেন্ট আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদের সাথে কথা বলেছি আশুলিয়ায় একটি বিনা পয়সায় যেন আপনারা সুচিকিৎসা পান তার জন্য আমি প্রস্তাব রেখেছি। তিনি বলেছেন কালাম তুমি যদি সাভার আশুলিয়ার এমপি হতে পারো তাহলে আমি জাতীয় পার্টির প্রেসিডেন্ট তোমাকে আশুলিয়াতে গরীব-দুখী মানুষের সুচিকিৎসা করার জন্য একটি হাসপাতাল তৈরী করে দিবো। তাই আপনারা সকলেই শুধু জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যবদ্ধভাবে লাঙ্গল প্রতিকের জন্য কাজ করবেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার সেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সদস্য স্বপন, শিমুলিয়া ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি কাজী নিয়ামুল হক স্বাধীন, সাধারণ সম্পাদক আনোয়ার সুলতান, ৯নং ওয়ার্ডের সভাপতি মাসুদ রানা ও জাতীয় পার্টির অন্যান্য নেতা কর্মীর।