উন্নয়ন ধারা অব্যহত রাখতে ইসলামপুরে বাসীকে নৌকা ভোট দেওয়ার আহবান এমপি দুলাল

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর(জামালপুর) প্রতিনিধিঃ আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই লক্ষে জামালপুরের ইসলামপুরে উন্নয়নের ধারা অব্যহত রাখতে তৃণমূল নেতাকর্মীদের আবারো জামালপুর-২, ইসলামপুর আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুলহক খান দুলাল উন্নয়নের ধারা অব্যহত রেখে গ্রামাঞ্চলকে শহরে রুপান্তরিত করতে ইসলামপুর বাসীর কাছে দো’য়া চেয়ে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। সেই সাথে আগামী ৩০ ডিসেম্বর কেন্দ্রভিত্তিক দলীয়ক মিটির নেতাকর্মীদের নৌকার বিজয়ের জন্য সজাগ থাকার আহবান জানান।

তিনি বলেন- নৌকার বিজয় বিএনপি-জামাত ঠেকাতে পারবেনা, নৌকার বিজয় হবেই। সারা দেশে যে উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবারো বাংলার মসনদে শেখ হাসিনাকে বসাতে হবে। সারা বাংলাদেশে ঐক্যবদ্ধভাবে কাজ করলে নৌকার বিজয় আমাদের ঘরেই আসবে এবং সংখ্যাগরিষ্ঠ আসন নিয়েই আমরা সরকার গঠন করতে পারবো।’ তিনি নৌকার বিজয়ের জন্য বিএনপি-জামাতের যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

তিনি শুক্রবার দলীয় কার্যালয়ে বিএনপি থেকে দুইশতাধীক নেতাকমী যোগদান অনুষ্ঠিানে কথা বলেন। তিনি আরো বলেন-স্বাধীনতার পর এই আসনে আওয়ামীলীগ ৮বার এমপি নির্বাচিত হয়েছে। ইসলামপুর উপজেলাটি আওয়ামী লীগের ঘাটি হিসেবে খ্যাত, আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন। কারণ সরকার প্রধান নেত্রী জননেত্রেীর আমাদের কোন চাওয়াই অপূর্ন রাখেনি।

তিনি এ উপজেলায় “শেখহাসিনা ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি” উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যায় করণ, ১২টি ইউনিয়নে ৪৭টি কমিউনিটি ক্লিনিক, ৩টি পরিবার কল্যান কেন্দ্র, চরাঞ্চলের আইনশৃংঙ্খলা রক্ষায় দু’টি পুলিশ তদন্ত কেন্দ্র, অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ঘরবাড়ি ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ৪টি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স স্থাপন, ইসলামপুর পৌরসভাকে ২য় শ্রেণীতে উন্নতিকরণ, বানভাসি মানুষের জন্য একাধিক ফ্লাড শেল্টার, নদী ভাঙ্গা ও ভূমিহীনদের জন্য এক ডজন আশ্রয়ণ প্রকল্প, আবাসন, আদর্শ ও গুচ্ছ গ্রামনির্মাণ করে দিয়েছে।

এছাড়া ব্রহ্মপুত্র নদের উপর দু’টি বৃহৎ সেতু ছাড়াও উপজেলায় অসংখ্য ব্রিজ-কালভার্ট নির্মাণ, ১৪৭ কিঃমি রাস্তা উন্নয়ন, ১০৭টি প্রাথমিক বিদ্যালয় ভবন, ১০৬৮ কিঃমি বিদ্যুৎ লাইন সংযোজন, যমুনা ও ব্রহ্মপুত্র নদের তীর সংরক্ষণ, বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ, গ্রামীন অবকাঠামো উন্নয়ন টিআর, কাবিখা ও কাবিটা বরাদ্দের শতভাগ কাজ করে অসংখ্য গ্রামীন রাস্তাঘাট নির্মাণ ওমেরামত, ইসলামপুর কলেজে ১১টি বিষয়ে অনার্স ও ৪টি বিষয়ে মাস্টার্স কোর্স চালু করণ, সকল স্কুলে ফিডিংপ্রোগ্রাম চালু করণ, ন্যাশনাল সার্ভিস ও একটি বাড়ি একাটি খামার প্রকল্পের মাধ্যমে কয়েক হাজার বেকার যুবক-যুবতীকে বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত করেছেন।

তাই ধারাকে অব্যহত রেখে অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে, সকলের জান মালের স্বার্থে আবারো নৌকায় ভোট প্রার্থনা করছি।