কক্সবাজারে অস্ত্রসহ এক ব্যবসায়ী আটক

মুহম্মদ তাহজীবুল কক্সবাজার, কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার সদরের বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ অস্ত্র ব্যবসায়ী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে জমা করা ২টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়।

এক মেইল বার্তায় কক্সবাজারস্থ র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন বাংলাবাজার সংলগ্ন বৃহত্তর নয়াপাড়া পিএম খালী রোডের প্রবেশ মুখে কতিপয় অস্ত্র ব্যবসায়ী অস্ত্র ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২৪ ডিসেম্বর পৌনে ১ টার সময় মেজর মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি দল বর্ণিত স্থান অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সদরের নাপিতখালীর মোঃ ফজলুল আলম এর পুত্র মোঃ শাহেদুল ইসলামকে (২৯) আটক করে।

এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা প্লাষ্টিকের সাদা বস্তা তল্লাশী করে বস্তার ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ২টি ওয়ানশুটার গান উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

পরে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত অস্ত্র ক্রয় বিক্রয়ের সাথে জড়িত রয়েছে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হন্তান্তর করা হয়েছে।