কিশোরগঞ্জ -২(পাকুন্দিয়া-কটিয়াদি)আসনে ইসলামি আন্দোলন

রবিন মিয়া, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী আলহাজ্ব সালাহ (উদ্দিন রুবেল)।

তিনি এবং তার সমর্থকরা কিশোরগঞ্জ -২(পকুন্দিয়া -কটিয়াদির) ভিবিন্ন জায়গায় গনসংযোগ, মিছিল, পথসভা ও মাইকিং করে ভোটারদের কাছে (হাত পাখা) মার্কায় ভোট চেয়ে প্রচার- প্রচারণা চালাচ্ছে। এই আসনের বিএনপির প্রার্থীর প্রচার- প্রচারণা তেমন ভাবে জমে না উঠলেও আ’লীগ এর মত নির্বাচনি প্রচার- প্রচারণায় মেতে উটেছে, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী আলহাজ্ব সালাহ (উদ্দিন রুবেল) এর নির্বাচনি প্রচার প্রচারণা।

পাকুন্দিয়া, কটিয়াদির বিভিন্ন রাস্থা, গ্রাম ও বাজারে হাতপাখার পোষ্টার টানিয়ে রেখেছে আলহাজ্ব সালাহ উদ্দিন (রুবেল) এর সমর্থকরা। তবে বিএনপির প্রার্থী মেজর (অব) আক্তারুজান (রঞ্জন) এর চেয়ে একটু বেশিই প্রচার- প্রচারনা চালাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী আলহাজ্ব সালাহ (উদ্দিন রুবেল)।

তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে কিশোরগঞ্জ -২(কটিয়াদি – পাকুন্দিয়া) আসনের মানুষের কাছে।