কুড়িগ্রাম ৪ আসনে নির্বাচন থেকে সরে দাড়ালেন সতন্ত্র প্রার্থী ইউনুস আলী

রুহুল সরকার, রাজীবপুর ও রৌমারী (কুড়িগ্রাম ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম ৪ (রাজীবপুর রৌমারী ও চিলমারী) আসনের সতন্ত্র প্রার্থী ইউনুস আলী নির্বাচন থেকে সরে দাড়িয়েছে ও নির্বাচন বর্জনের ঘোষনা দিয়েছেন। আজ শনিবার তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন।

ইউনুস আলী জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন দলীয় মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে কুড়াল প্রতীক নিয়ে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন প্রচারপ্রচারণাও চালিয়েছিলেন।

নির্বচন থেকে সরে দাড়ানোর বিষয়ে জানতে চাইলে ইউনুস আলী বলেন, হ্যা আমি আর নির্বাচনে অংশগ্রহণ করছি না।

একাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করার কয়েকটি কারন উল্লেখ করে তিনি নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হল।

প্রিয় এলাকা বাসি,আসসালামু আলাইকুম। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৮ কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন বানিজ্যের কারনে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নির্বাচন করতে চেয়েছিলাম, দেশের বিরাজমান পরিস্থিতির বিবেচনায় সাধারন জনগনের মাঝে ভোটের কোন উৎসাহ ও আমেজ নেই বলে আমি মনে করি। বেশীরভাগ নেতাকর্মী টাকার বিনিময়ে এবং পেশীশক্তির ভয়ে অন্য প্রার্থীর পক্ষে কাজ করতে বাধ্য হচ্ছে।

এরূপ বিভিন্ন কারনে নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হওয়ার আশংখায় আমি নির্বাচন থেকে সরে দাড়ালাম এবং নির্বাচন বর্জন করলাম। উল্লেখ্য যে, জাতীয় পার্টির সকল স্তরের পয় পদবী থেকে ইস্তফা প্রদান করলাম।