খাগড়াছড়িতে মানবিক কল্যাণ সংঘের ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ

দহেন ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে মানবিক কল্যাণ সংঘ (মাকস) একটি পার্বত্য চট্টগ্রামে স্বেচ্ছাসেবী রক্তদানকারী সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। সংগঠনটির ব্যবস্থপনায় এবং জাপান প্রবাসী মিসেস অন্তরা চাকমার অর্থায়নে খাগড়াছড়ি জেলা সদরস্থ খাগড়াছড়ি ইউনিয়নে চম্পাঘাট গ্রামে অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৩ ডিসেম্বর ২০১৮খ্রী: রবিবার সকাল ১০.০০ ঘটিকার সময় চম্পাঘাট বিহার কমিটির সভাপতি বাবু জুকেশ চাকমা বলেন এমন মহৎ কর্মকে সাদরে স্বাগত এবং যিনি দাতা ও মাকস কে গ্রামবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, আগামীতেও যেন এমন মহৎ কর্ম অব্যহত থাকে সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতি আহ্বান জানান।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বুদ্ধশ্রী ভিক্ষু জানান, যাহার অর্থায়নের এমন মহৎ কর্ম সম্পাদন করেছি, তাকেই সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা, শুভ কামনা ও ভালবাসা জানান। তিনি আরো বলেন অন্তরা চাকমা শুধু গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেননি বিগত সময়ে শিক্ষা সামগ্রিকও বিতরণ করেন।

তিনি আরো বলেন, শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে থাকি এবং আগামীতেও এমন কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক সুগত চাকমা ও মহিলা বিষয়ক সম্পাদক জেকি চাকমাসহ এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ।