গ্রামকে শহর করতে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

রোমান আহমেদ রোমান, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রত্যন্ত অঞ্চলে বসে শহরের আধুনিক সেবা ও সুযোগ-সুবিধা পেতে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। তাই গ্রামকে শহর করতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে আবারও নৌকায় ভোট দিন। কারণ, নৌকা এগিয়ে গেলে, শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। তাই বাংলাদেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের লোক শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে তার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিন। আর জননেত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে, তিনি হবেন বিশ্বের সবচেয়ে সেরা প্রধানমন্ত্রী। তাই বিজয়ের পতাকা সমুন্নত রাখতে জন্য স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। কারণ, নৌকা স্বাধীনতা প্রতীক, নৌকা উন্নয়ন অগ্রযাত্রার প্রতীক নৌকায় ভোট দিন। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন। তাই উন্নত ও সমৃদ্ধ নড়িয়া-সখিপুর তথা বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায় ভোট দিন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (২২ ডিসেম্বর ২০১৮) বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের আন্ধার মানিক বাজারে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক হোসেন দাদন মীরবহরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মজিবর রহমান মেলকারের সঞ্চালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজ্বী ওহাব বেপারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ মীর মালত, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, রাজনগর ইউপির সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীরমালত, বর্তমান চেয়ারম্যান গাজী জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ, আলী আকবর মাদবর, মুলাদীর সফিপুর ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী, আওয়ামীলীগ নেতা মুসল্লী ওমর ফারুক প্রমূখ।

তিনি আরও বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে অসাম্প্রদায়িক নেত্রী, মানবতার মা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। বাংলাদেশের জনগণ বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী ও সাম্প্রদায়িক শক্তিকে আবারও ভোটের মাধ্যমে পরাজিত করবে। কোন ষড়যন্ত্র করে জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না।

উন্নয়ন, অগ্রগতি, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এর আগে তিনি রাজনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ ও পথসভায় যোগ দেন।