গ্রামে থেকে শহরের আধুনিক সুযোগ-সুবিধা ও সেবা পেতে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

রোমান আহেমদ রোমান, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, গ্রামে থেকে শহরের আধুনিক সুযোগ-সুবিধা ও সেবা পেতে নৌকায় ভোট দিন।

আসন্ন ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে শেখ হাসিনা বাংলাদেশের চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হয়ে, তিনি হবেন পৃথিবীর সবচেয়ে সেরা প্রধানমন্ত্রী। কারণ, তিনিই পৃথিবীর বুকে এই প্রথম বারের মতো চারবারের নির্বাচিত হয়ে ইতিহাসে রেকর্ড সৃস্টি করবেন। একারণেই বিশ্ব নেতৃবৃন্দ বলেন “ মেধা ও যোগ্যতা শেখ হাসিনা সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন।”

তারা আরও বলেন, “বঙ্গবন্ধুর বাংলাদেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।” জননেত্রী শেখ হাসিনা একটি সুখি-সমৃদ্ধ-শান্তি ও নিরাপদ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। তাই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে তাঁর মনোনীত প্রার্থীকে আবারও নৌকায় ভোট দিন। কারণ, নৌকা এগিয়ে গেলে, শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। তাই বাংলাদেশের উন্নয়ন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই বিজয়ের পতাকা সমুন্নত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন। তাই উন্নত ও সমৃদ্ধ নড়িয়া-সখিপুর তথা বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায় ভোট দিন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে সোমবার সন্ধ্যায় (২৪ ডিসেম্বর ২০১৮) শরীয়তপুরের সখিপুরের উত্তর তারাবুনিয়ার আব্বাস উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টুকু বেপারীর সভাপতিত্বে সখিপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক জনি মাঝির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, জেলা পরিষদের সদস্য কহিনুর সুলতানা দোলা, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান জাকির মুন্সী, সখিপুর ইউপি চেয়ারম্যান মানিক সরদার, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, স্বাচিপের কেন্দ্রীয় আপ্যায়ন সম্পাদক ডা. তৌহিদুজ্জামান মুন্সী, আওয়ামীলীগ নেতা এমএ মালেক, সৈয়দ আহম্মেদ, জয়নাল মাঝি, ইয়াসিন মাঝি, সামসুল হক মাঝি, রোকেয়া বেগম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান খোকন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজিব আহমেদ রাসেল, বর্তমান সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান প্রমূখ।

তিনি আরও বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে অসাম্প্রদায়িক নেত্রী, মানবতার মা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। বাংলাদেশের জনগণ বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী ও সাম্প্রদায়িক শক্তিকে আবারও ভোটের মাধ্যমে পরাজিত করবে। কোন ষড়যন্ত্র করে জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি, স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।