ছাত্রলীগের বিভাগীয় সমন্বয়কারীর নৌকার প্রচারণা

জাকির হোসেন সোহরাব, জাকবি প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ বিভাগে, নৌকার নির্বাচনীয় প্রচারণার জন্য প্রধান সমন্বয়কারী হিসাবে দায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শামস্ ই নোমান। তার নেতৃত্বে গতকাল প্রথমে ময়মনসিংহের ভালুকায় নৌকার পক্ষে প্রচারণা কাজ শুরু করেন।

তারপর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে এসে ছাত্রলীগের নেতৃবৃন্দের, সমন্বয়ে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান স্যারের সাথে সাক্ষাৎ বিনিময় করে, ত্রিশালের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্জ্ব রুহুল আমিন মাদানী সাহের জন্য ত্রিশাল বাজার সহ বিভিন্ন স্থানে নৌকার লিফলেট বিতরণ করেন এবং নৌকার পক্ষে ভোট চান সর্বশেষ ত্রিশাল মঠবাড়ি ইউনিয়নের এক নং ওয়ার্ডে পথসভা করেন এবং নৌকার জন্য ভোট প্রার্থনা করেন৷

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক মীর আলামিন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ , রাকিবুল হাসান রাকিব সাধারণ-সম্পাদক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা, রকিবুল ইসলাম রকিব সভাপতি ময়মনসিংহ জেলা ছাত্রলীগ, সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

এছাড়াও ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।