“জলঢাকায় লাঙ্গল মার্কার শেষ পথসভায় জনসমুদ্র”

রবিউল ইসলাম রাজ, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী -৩ আসন জলঢাকায় জাতীয় পার্টি ও মহাজোট প্রার্থী মেজর রানা মোহাম্মদ সোহেল (অব) এর লাঙ্গল মার্কার শেষ নির্বাচনী পথসভা সফলভাবে শেষ হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জলঢাকা মডেল পাইলট উচ্চ সরকারী বিদ্যালয় মাঠে এ পথসভা হয়। সভায় উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন মহাজোট প্রার্থী রানা মোহাম্মদ সোহেল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, জাতীয় পার্টির সভাপতি শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মন্জু, কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, কেন্দ্রীয় যুবলীগ সদস্য সাদ্দাম হোসেন পাভেল, কৃষক লীগ নেতা ও সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, জাসদের নীলফামারী জেলা সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা জাসদ সভাপতি ও সাবেক ভাইচ চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম মিতু, সৈনিক লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, উপজেলা জাতীয় পার্টির সহ-সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মশিউর রহমান বাবু ও ছাত্রলীগ সভাপতি ললনী বিশ্বাস জয় প্রমূখ।

বক্তারা বলেন, আগামী ৩০ ডিসেম্বর প্রতিটি ভোট কেন্দ্র কড়া পাহারা দিয়ে লাঙ্গল মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। কোন ধারনের নাশকতা ও নির্বাচন ভন্ডুল করবে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিকে প্রতিহত করা আমাদের সকলের দায়িত্ব। যদি আমরা করতে পারি তাহলে আমাদের বিজয় সুনিশ্চিত, ইন্শআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাপা সালগঠনিক সম্পাদক বাবলুর রহমান,পৌর জাতীয় যুব সংহতীর সভাপতি জাকির হোসেন হাসু,সাধারন সম্পাদক আনিচুর রহমান যাদু,জাতীয় ছাত্র সমাজের নেতা রবিউল ইসলাম রাজসহ মহাজোটের সকল অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ। এই পথসভায় আ’লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের উপস্থিতি জনসমুদ্রে পরিনত হয়ে ছিল।