ঝালকাঠি-১ আসনে ধানের শীষের প্রার্থী অবরুদ্ধ, জনসভায় বাঁধা

জাহিদুল ইসলাম পলাশ, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠি-১ আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর প্রচার-প্রচারণা চালাতে পারছেন না। পুলিশ ও আওয়ামী লীগের বাঁধার কারণে তিনি ঘর থেকে বের হতে পারছেন না।

আজ বুধবার দুপুরে রাজাপুরের বাসভবনে সংবাদ সম্মেলনে শাহজাহান ওমর এ অভিযোগ করেন। তিনি জানান, নিজের নিরাপত্তা চেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেও কোন সফলতা পাননি বলে অভিযোগ করেছেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর গণসংযোগ ও সভা-সমাবেশের আয়োজন করলেও সেখানে নিরাপত্তা নেই বলে জানিয়ে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে। আর আশেপাশেই আওয়ামী লীগ প্রার্থীর কর্মীসমর্থকরা অবস্থান নিয়ে হামলার ভয় দেখায়। এসব কারণে তিনি মাঠে নামতে পারছেন না। তাঁর বাসার চারপাশে সার্বক্ষণিক পুলিশ পাহারার মতো অবস্থান নেওয়ায় নেতাকর্মীরাও কেউ তাঁর সঙ্গে দেখা করতে আসতে পারেন না। শুধুমাত্র মোবাইল ফোনে তিনি নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন বলে শাহজাহান ওমর জানিয়েছেন।

আজ বুধবার বিকেল তিনটায় রাজাপুর মহিলা কলেজ মাঠে জনসভার আয়োজন করা হয়েছিল। কিন্তু পুলিশ তাকে নিরাপত্তা দেয়নি এবং জনসভার পাশেই আওয়ামী লীগের লাঠিসোটা নিয়ে অবস্থানের কারণে সভাটি বাতিল করতে হয়েছে শাহজাহান ওমরকে।