টাঙ্গাইল-৫(সদর) আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হয়েছে : শেখ হাসিনা

হাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের সকল আসনের আওয়ামী লীগ প্রার্থীদের সমর্থনে জনসভায় ভিডিও কনফারেন্সে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই বাংলাদেশকে আমরা গড়েদিতে চাই জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবের স্বপ্নের ক্ষুদামুক্ত, দারিদ্র মুক্ত বাংলাদেশ হিসাবে।

জাতির পিতা বাংলাদেশ স্বাধীনের পর মাত্র সারে তিন বছর সময় পেয়েছিলেন। আর সময়ে তিনি বাংলাদেশকে স্বল্প উন্নত দেশ গড়ে তুলেছিলেন। আর এই জাতির পিতাকেই হত্যা করেই বাংলাদেশের রাজনীতি শুরু হয়। আর এই কারনেই বাংলাদেশের অগ্রজাত্রা ব্যাহত হয়।

আজ বিকেলে ভিডিও কনফারেন্সে টাঙ্গাইল পৌর উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের জনসভায় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার গঠন করার পরে এদেশের মানুষ উপলব্ধি করতে পেরেছে যে, সরকার জনগনের সেবক। সরকার জনগনের মঙ্গল করতে পারে। পূর্বে যারা ক্ষমতায় ছিলো তারা সুধু লুটপাট দুর্নীতি ছারা আর কিছু করতে পারে নাই। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন বাংলাদেশে উন্নয়ন হয়। বক্তব্যের এক পর্যায়ে টাঙ্গাইলের আওয়ামী লীগের ৮টি আসনের মধ্যে ৭ জনকে পরিচয় করিয়ে দেন এবং টাঙ্গাইল-৫ (সদর) আসনটি মহাজোটকে ছেড়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

এ আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির (এরশাদ) পীরজাদা শফিউল্লাহ আল মনির। আগামী নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। এসময় তিনি আরোও বলেন, এই বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এলেই তারা সন্ত্রাস করে। তাদের এই সন্ত্রাস জঙ্গিবাদ যাতে না হয়, তার জন্য প্রত্যেকে নিরাপদে চলতে হবে। প্রত্যেকটি ভোট কেন্দ্র আপনাদের পাহারা দিতে হবে যাতে ওরা সন্ত্রাসী কর্মকান্ড চালাতে নাপারে। কারন, ওদের চরিত্র বদলায় নাই।

২১ আগষ্ট গ্রেনেট আমলা করে আমাদের ২২জন নেতাকর্মীকে হত্যা করেছে। এরা অস্ত্র চোরাকারবারির সাথে জরিত। ইতিমধ্যে তারা পহেলা পহেলা ডিসেম্বর থেকে২৬ ডিসেম্বরের মধ্যে বিভিন্ন জেলায় ৫জন নেতাকর্মীকে হত্যা করেছে। ১৪১ জনকে আহত করেছে। আওয়ামী লীগের ১৭০টা নির্বাচনী অফিস এবং আমাদের নেতাকর্মীদের বাড়িঘরে তারা আগুন দিয়েছে। সমাবেশে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।