টুঙ্গিপাড়ায় নৌকায় শতভাগ ভোট প্রদানের অঙ্গিকার

সজল সরকার, টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শতভাগ ভোট প্রদানের অঙ্গীকার করলেন ভোটারা।

বৃহস্পতিবার সন্ধায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসমাবেশে নারী-পুরুষ নির্বিশেষে কয়েক সহত্ররাধিক ভোটার এ অঙ্গীকার করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশ গড়ায় প্রত্যয় ব্যক্ত করেন তারা। টুঙ্গিপাড়ার গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সহ-সভাপতি সোলায়মান বিশ্বাস, ইলিয়াস হোসেন, সাধারন সম্পাদক আবুল বাশার খায়ের, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা, প্রমূখ।

প্রধান অতিথি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টুঙ্গিপাড়ার পবিত্র মাটিতে জম্মেছেন এবং এ মাটিতে চিরনিদ্রায় শায়িত আছেন। তার সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইতোপূর্বে আপনারা এ আসন থেকে ৬ বার সংসদ নির্বাচিত করেছেন। আপনাদের মূল্যবান ভোটে তিনি প্রধানমন্ত্রী হিসেবে সারা বিশ্বে বাংলাদেশকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। আবারো আপনারা অপনাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ মর্যদাশীল রাষ্ট্র হিসেবে গড়ে তোলার সুযোগ দিন।