দিনাজপুরে স্কুল ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনীতে হুইপ ইকবালুর রহিম

সাহেব, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন। তিনি আরও উল্লেখ করে বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে যে ভাবে বিশ্বের দরবারে দ্রুত পৌছে দিয়েছে তা বিগত কোন সরকারের আমলে হয়নি।

বিগত বিএনপি জামায়াতের আমলে ক্রীড়াসহ সকল ক্ষেত্রেই লুটপাট ব্যস্ত ছিল তাদের নেতা কর্মীরা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরপরই দেশের সকল ক্ষেত্রেই উন্নয়ন, দেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে। আগামীতে লিটন, হেমন্ত’র মত জাতীয় টিমে প্রতিনিধিত্ব করবে দিনাজপুরের ছেলেরা। সেজন্য সব ধরনের ক্রীড়ামান উন্নয়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার। তাই ক্রীড়াসহ উন্নয়নে ভরে গেছে দেশের সকল ক্ষেত্র। তাই আগামীতে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হবে।

২১ ডিসেম্বর শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে সাইফ পাওয়ার টেক এর পৃষ্ঠপোষকতায় ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারি স্কুল ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন, দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর ডিএফএর সাধারন সম্পাদক ফেরদৌস জাহাঙ্গীর মানিক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, সাবেক জাতীয় ক্রিকেটার মিজানুর রহমান পাটোয়ারী বাবু, বিশিষ্ঠ ব্যবসায়ী সায়েম মিঠু, টুর্নামেন্টর আহবায়ক আব্দুস সাত্তার, সদস্য সচিব শহীদুল হক সেন্টু প্রমুখ। খেলায়া চ্যাম্পিয়ন হয় দিনাজপুর চেহেলণগাজী শিক্ষা নিকেতন। রানার আপ হয় পৌরসভা বিদ্যালয়।