দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেওয়ার আহবান: কুজেন্দ্র লাল ত্রিপুরা

দহেন ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি: দূর্নীতিমুক্ত বাংলাদেশ দেখতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি-সংসদ সদস্য ও নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

তিনি বলেন, আওয়ামীলীগ শান্তি আর উন্নয়নে বিশ্বাসী। তাই দেশের মানুষের কল্যাণের স্বার্থে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান তিনি। ২৭ ডিসেম্বর ২০১৮খ্রী: বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি জেলা সদর মুক্তমঞ্চে জনসভায় তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে জনসভায় তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশের হত্যা, গুম আর দূর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়। আর আওয়ামীলীগ দেশকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে। বিগত বিএনপি সরকারের আমলে সারাদেশের হত্যাযজ্ঞ, দূর্নীতি ও নৈরাজ্যের কথা তুলে ধরে কুজেন্দ্র লাল ত্রিপুরা পাহাড়ের শান্তি সম্প্রীতি ও পার্বত্য চুক্তি বাস্তবায়নে নৌকার বিজয় সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির সাবেক এমপি ও টাক্সফোর্স চেয়ারম্যান বাবু যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা দোস্ত মোহাম্মদ চৌধুরী, নুরনবী চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম, খাগড়াছড়ি পাবত্য জেলা পরিষদের প্রভাবশালী অন্যতম সদস্য পার্থ ত্রিপুরা, জুয়েল, মংসুইপ্রু চৌধুরী অপু, খোকনেশ্বর ত্রিপুরা, যুগ্ম সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, যুবলীগ যতন কুমার ত্রিপুরাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সমাবেশের আগে খাগড়াছড়ি জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে শাপলা চত্বরে এসে মিলিত হয়। এ সময় নৌকার স্লোগানে মূখরিত হয়ে উঠে খাগড়াছড়ির পুরো শহর।