দুর্নীতির বিরুদ্ধে সাংস্কৃতিক বিপ্লবের কোন বিকল্প নাইঃ মোমিন মেহেদী

নিজেস্ব প্রতিবেধকঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে বিজয় অর্জনে সাংস্কৃতিক বিপ্লবের কোন বিকল্প নাই।

একজন চঞ্চল মেহমুদ কাশেম মানুষের জন্য নিবেদিত থাকেন বলেই আজ জাতি এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখে। আর এই স্বপ্নই বাস্তবতার ভিত্তিতে তৈরি করবে দুর্নীতিমুক্ত বাংলাদেশ। সাংস্কৃতিকভাবে বাংলাদেশকে কালোহীন আলোকিত করার স্বপ্ন নিয়ে এই এগিয়ে চলায় আমরা বিজয় হবোই। জাতীয় সাংস্কৃতিকধারার সভাপতি কবি ও কলামিস্ট চঞ্চল মেহমুদ কাশেম-এর জন্মদিন ও গাজীপুর জেলা কমিটির অভিষেক উপলক্ষে আলোচনা ও সাহিত্যসকালে বক্তব্যকালে তিনি উপরোক্ত কথা বলেন।

২১ ডিসেম্বর সকাল ১০ টায় অক্ষর স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনের উদ্বোধন করেন জাতীয় সাংস্কৃতিকধারার পৃষ্টপোষক কথাশিল্পী শান্তা ফারজানা।

জাতীয় সাংস্কৃতিকধারা গাজীপুর শাখার সভাপতি আনোয়ার হোসেন সাঈদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সিনিয়র সহ-সভাপতি কবি ইভা আলমাস, সহ-সভাপতি কবি সুবোধ চন্দ্র দাস, নারায়ণগঞ্জ জেলা সাংস্কৃতিকধারার সভাপতি কবি আলতাফ হোসেন রায়হান, সহ-সভাপতি এম এ মামুন বাবুল, মুহাম্মদ উবায়দুল্লাহ, মমতাজ মেহমুদ, লিলি আক্তার, সাংবাদিক মুহাম্মদ ইউনুস আলী, কন্ঠশিল্পী অনন্যা মেহমুদ, মিল্টন সমাদ্দার, কবি দীপা রানী দাস, ব্লগার আর্য্য সারথী, কবি নুসরাত জাহান প্রমুখ বক্তব্য রাখেন।