দেশের ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে-হুইপ ইকবালুর রহিম

সাহেব, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার উল্লেখ করে বলেন, দেশের ক্রীড়া অঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে উন্নয়ন সাধিত করেছে অতিতে কোন সরকারেই তা করেনি।

দিনাজপুর এখন খেলাধুলায় শুধু ভরপুর নয়, দিনাজপুরের সন্তানরা ক্রীড়াঙ্গনে নিজেদের অবস্থান সুদৃঢ় করে বিশ্বের দরবারে দিনাজপুরে মুখ উজ্জল করেছেন। লিটন ও ধীমান দাস তাদের মধ্যে উল্লেখ যোগ্য। তিনি বলেন, ক্রীড়া পল্লী সৃষ্টি করে দিনাজপুরের ক্রীড়াঙ্গনে খেলাধুলায় মুখরিত করা হয়েছে। মাদকের বিরুদ্ধে খেলাধুলাই একমাত্র পারে আমাদের তরুন ও যুব সমাজকে সঠিক পথপরিচালিত করতে। মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই।

২৪ ডিসেম্বর সোমবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে ইয়াং টাইর্গাস ট্যালেন্ট হান্ট ক্রিকেট ক্যাম্প এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইয়াং টাইর্গাস ট্যালেন্ট হান্ট ক্রিকেট ক্যাম্প এর পরিচালক মো: মুরাদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন, জেলা পরিষদ সদস্য ফয়সল হাবিব সুমন, চক্ষু বিশেষজ্ঞ ইলিয়াস খান এডিন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ধারাভাষ্যকার মো: রফিক।